facebook থেকে আয়

এটা সত্যিই যে আপনার একটা ফেসবুক ACCOUNT থাকলে আপনি খুব সহজেই ফেসবুক থেকে কিছু টাকা আয় করতে পারেন।এজন্য আপনার বিষেষ কিছুই করতে হবে না শুধু এখানে প্রবেশ করে আপনার ফেসবুক ACCOUNT টিতে LOG IN করুন। LOG IN করলে “EASYCASH “নামে একটি APPLICATION আসবে, এরপর “ALLOWED” নামে একটি অপশন দেখবেন।এখানে “ALLOWED” এ ক্লিক করুন এবং কন্টিনিউ করুন তাহলেই এটি আপনার ACCOUNT এ যোগ হয়ে যাবে।আর বোনাস হিসাবে আপনি পাবেন $1

আর প্রতিবার ফেসবুকে লগইন করে “EASYCASH “পেইজ এ প্রবেশ করলেই পাবেন $0.01
“ALLOWED” করার পর আপনি একটা PAGE দেখতে পাবেন এখানে আপনার বন্ধুদের “EASYCASH APPLICATION” এ যোগ দেওযার জন্য রেফার করতে বলা হবে। এখান থেকে আপনি আপনার বন্ধুদের রেফার করতে পারবেন। আপনার অনুরোধে যদি আপনার বন্ধুরা এই EASYCASH APPLICATIONএ যোগ দেন তাহলে আপনি প্রতি রেফারের জন্য পাবেন $0.01 । আর “ALLOWED” করলেই যেহেতু সবাইকে $1 বোনাস দেওযা হয়। তাই প্রতিবার আপনার আমন্ত্রনে কউ যোগ দিলে সাথে সাথেই আপনি পাবেন $0.01। আর $5 হলেই PAYPAL এর মাধ্যমে PAYOUT করতে পারবেন।
এটা মূলত পিটিসি সাইটে আয় করার মতই একটি ব্যবস্থা।এখানে যত রেফারেল বাড়াতে পারবেন ততো আয় হবে।যারা খুব তাড়াতাড়ি আয় করতে চান তাদের জন্য টিপস হচ্ছে আপনারা ফেসবুকের বিভিন্ন মানিমেইকিং গ্রুপে যোগ দিয়ে সেখানে এই বিষয়ে কিছু লিখে আপনার রেফারেল লিংকটি সেখানে দিয়ে দিবেন এতে আশা করা যায় রেফারেল এর সংঙ্কা বৃদ্ধি পাবে।আর আপনার বন্ধুরা তো আছেই।এখন হয়তো ভাবছেন এই গ্রুপ গুলি কিভাবে পাবেন,ফেসবুকের সার্চএ MAKE MONEY, EARN MONEY ইত্যাদি লিখে সার্চ দিন তাহলেই পাবেনI এভাবে চেষ্টা করলে দেখবেন কিছুদিনের মধ্যেই আপনার $5 পার হয়ে যাবে।আর এখান থেকে সত্যিই PAYOUT করা যাবে সে বিষয়ে 99% নিঃশ্চিত থাকতে পারেন।
Posted by All In One 2U at 2:58 AM 0 comments